X
বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪
২০ আষাঢ় ১৪৩১

দীপিকা-আলিয়াদের শাড়ি পরিয়ে আয় লাখ-লাখ!

বিনোদন ডেস্ক
০২ জুলাই ২০২৪, ১৩:১১আপডেট : ০২ জুলাই ২০২৪, ১৪:০৯

ডেপিং আর্টিস্ট হিসেবে নাম করেছেন কলকাতার বাসিন্দা ডলি জৈন। দীপিকা পাড়ুকোন থেকে আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ থেকে প্রিয়াঙ্কা চোপড়া, ডলির হাতের জাদুতে সুন্দরী হয়ে উঠেছেন বহু নায়িকা। শাড়ি পরাতে লাখ খানেক টাকা নিয়ে থাকেন বর্তমানে তিনি। তবে ডলির লেখাপড়া কতদূর তা শুনলে অবাক হবে যে কেউ!

এক সাক্ষাৎকারে ডলি জৈনকে প্রশ্ন করা হয়েছিল, তিনি অল্প বয়সে যেহেতু বিয়ে করেন, তাই কতদূর পড়াশোনা করেছেন? যার জবাবে তিনি জানান, ‘আমার ২১ বছরে বিয়ে। ওই বয়সে গ্র্যাজুয়েশন তো হয়ে যাওয়ারই কথা। তবে আমি ক্লাস সেভেন অবধি পড়াশোনা করেছি।’

যিনি সাক্ষাৎকার নিচ্ছিলেন, তিনি কার্যতই অবাক হন। যদিও ডলি জানান, তার আর পড়াশোনা না করার কারণ পারিবারিক। যা তিনি আলোচনা করতে চান না। এরপরের প্রশ্ন ছিল, মাত্র ক্লাস সেভেন অবধি পড়েও, কীভাবে এত সুন্দর ইংরেজি বলেন তিনি? এবার অবশ্য পুরো কৃতিত্ব নিজের মেয়েদেরই দেন তিনি।

ডলি বলেন, ‘আমরা সবসময় বলি মায়েরা বাচ্চাদের শেখায়, পড়ায়। আমার ক্ষেত্রে উল্টো হলো। যখন বাচ্চাদের জন্ম হলো, তখন ঠিক করেছিলাম ওদের বলবো আমার সঙ্গে শুধু ইংরেজিতে কথা বলবে। আমাদের ঘরে আর কোনও কথা বলার ভাষা থাকবে না। তোমরা আমার সঙ্গে ইংরেজিতেই কথা বলবে। আর আমাকে রোজ একটা করে নতুন শব্দ দেবে। সকালে স্কুলে যাওয়ার আগে শব্দ দেবে আর ফিরে এসে বলবে, এটা দিয়ে একটা বাক্য তৈরি করে শোনাও। বা তোমার কথায় ব্যবহার করো। এভাবেই আমি ইংরেজি শিখেছি।’

কলকাতায় যে পরিবারে ডলির বিয়ে হয়, সেখানে মেয়েদের শাড়ি পরে থাকতে হতো সবসময়। আর সেই থেকেই শাড়ির প্রতি ভালোবাসা তৈরি হয়। এরপর নিজেই নানা উপায়ে শাড়ি পরতেন। লোকেরা তা দেখে বেশ পছন্দও করতো। এরপর ২০১১ সালে সবচেয়ে জলদি শাড়ি পরে ওয়ার্ল্ড গিনিস বুক অব রেকর্ডে নাম লেখান তিনি। তারপর ধীরে ধীরে ডেপিং আর্টিস্ট হিসেবে কাজ করা শুরু। এখন তো তার নাম জগৎ জোড়া।

সম্প্রতি আম্বানিদের ছোট ছেলের প্রি ওয়েডিংয়ে তিনি নীতা আম্বানি, শ্লোকা, ইশাদের শাড়ি পরিয়েছেন। সঙ্গে হলিউড তারকা গিগি হাদিদিকেও।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মারা গেলেন শতবর্ষী অভিনেত্রী
মারা গেলেন শতবর্ষী অভিনেত্রী
‘তুফান’ ঝড়ের পরে...
‘তুফান’ ঝড়ের পরে...
শিরোনামহীনের ‘জন্মদিন’ ভাবনা
শিরোনামহীনের ‘জন্মদিন’ ভাবনা
‘বাংলার গায়েন’-এ যুক্ত হবেন যেভাবে
‘বাংলার গায়েন’-এ যুক্ত হবেন যেভাবে
৬ থেকে ১২ জুলাই ‌‘শাকিব সপ্তাহ’
৬ থেকে ১২ জুলাই ‌‘শাকিব সপ্তাহ’