X
মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪
১৮ আষাঢ় ১৪৩১

‘অ্যানিম্যাল’ দিয়ে বদলে যাওয়া ক্যারিয়ার

বিনোদন ডেস্ক
০১ জুলাই ২০২৪, ০০:০৬আপডেট : ০১ জুলাই ২০২৪, ১৭:০২

রণবীর কাপুর ও ববি দেওলের ‘অ্যানিম্যাল’ ছবিতে জোয়া (ভাবি ২) চরিত্রে অভিনয় করে রীতিমতো তাক লাগিয়েছেন তৃপ্তি দিমরি। আলোচনায় যেমন উঠে এলেন দুই নায়ক, তাতে পাল্লা দিলেন এই নতুন মুখও। এই ছবির আগে যাকে তেমন কেউ চিনতো না। ৩০ বছর বয়সী এই তারকা এখন বি-টাউনে নির্মাতাদের চাহিদার শীর্ষে আছেন বলা চলে।

খবর মিলছে ‘অ্যানিম্যাল’ পেরিয়ে রণবীর-ববি থিতু অবস্থায় থাকলেও তর তর করে এগিয়ে চলেছেন তৃপ্তি। একের পর এক বড় ছবিতে অভিনয়ের সুযোগ পাচ্ছেন এই অভিনেত্রী।

‘অ্যানিম্যাল’-এ সুপারন্যুড দৃশ্যে অভিনয় করে আলোচনায় আসা তৃপ্তি দিমরি আগেও ‘বুলবুল’, ‘লায়লা মজনু’র মতো সিনেমায় অভিনয় করলেও তেমন একটা পরিচিতি পাননি।

রণবীর কাপুর ও তৃপ্তি দিমরি সে বিবেচনায় সন্দীপ রেড্ডির ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয় করে যেন রাজকীয় উত্থান হলো তৃপ্তির। ফলে আগের পরিস্থিতির তুলনায় এখন অনেক বড় বড় পরিচালক তার সঙ্গে কাজ করার অপেক্ষায় আছেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে তৃপ্তি দিমরির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর ট্রেলার। ছবিটি ১৯ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এতে তৃপ্তির সঙ্গে অভিনয় করেছেন ভিকি কৌশল।

রাজকুমার রাও অভিনীত ছবি ‘ভিকি বিদ্যা কা ওহ ভালা ভিডিও’ ছবিও আছে তার ঝোলাতে। চলতি বছরের ১১ অক্টোবর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

তৃপ্তি দিমরি এছাড়াও আসন্ন চলচ্চিত্রের তালিকায় রয়েছে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ৩’। ভক্তরা ছবিটির ট্রেলারের জন্য অপেক্ষা করছেন, যা এ বছরের শেষের দিকে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।  

এরপর করণ জোহরের প্রযোজনায় ‘ধাড়াক ২’ ছবিতেও দেখা যাবে তৃপ্তি দিমরিকে। ছবিতে সিদ্ধান্ত চতুর্বেদীও অভিনয় করেছেন এবং তৃপ্তিকে প্রধান নারী চরিত্রে দেখা যাবে। ছবিটি ২২ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সিনেমার খবরেই শেষ নয়। আগেই খবর মিলেছে, ‘অ্যানিম্যাল’ সাফল্যের সূত্র ধরে মুম্বাইয়ের শহরতলিতে বিলাসবহুল একটি দোতলা বাড়ি কিনেছেন তৃপ্তি। এর মূল্য ১৪ কোটি রুপি। তৃপ্তি দিমরি

সূত্র: হিন্দুস্তান টাইমস

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একই দিনে মুক্তি যুক্তরাষ্ট্র ও বাংলাদেশে
একই দিনে মুক্তি যুক্তরাষ্ট্র ও বাংলাদেশে
মঞ্চাভিনেত্রী বিনোদিনীর যন্ত্রণার এক প্রামাণ্যচিত্র
মঞ্চাভিনেত্রী বিনোদিনীর যন্ত্রণার এক প্রামাণ্যচিত্র
আরমান খানের কণ্ঠে আষাঢ়ের গান
আরমান খানের কণ্ঠে আষাঢ়ের গান
প্রথম কেমোর পর হাসপাতাল থেকে হিনা...
প্রথম কেমোর পর হাসপাতাল থেকে হিনা...
মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’
মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’