X
সোমবার, ০১ জুলাই ২০২৪
১৬ আষাঢ় ১৪৩১

ক্যানসারে আক্রান্ত হিনা খান

বিনোদন ডেস্ক
২৮ জুন ২০২৪, ১৮:১১আপডেট : ২৯ জুন ২০২৪, ০০:৫৯

বেশ কিছু দিন আগেই টলিউডের জনপ্রিয় টিভি অভিনেত্রী হিনা খানের হাসপাতালে ভর্তি হওয়ার খবর বের হয়েছিল। জানা গিয়েছিল, রোজা রেখে অসুস্থ হয়ে পড়েছেন হিনা। তখন হাসপাতালের বিছানায় শুয়ে অনুরাগীদের কাছে প্রার্থনা করার আর্জি জানান হিনা নিজেই। 

এখন জানা যাচ্ছে- রোজা নয়, মরণব্যাধিতে আক্রান্ত হিনা খান। তার স্তন ক্যানসার হয়েছে, জানালেন অভিনেত্রী নিজেই।

হিনা বলেন, ‘হ্যালো সবাইকে, সম্প্রতি ছড়িয়ে পড়া গুজব মোকাবিলা করার জন্য আমি একটা গুরুত্বপূর্ণ খবর শেয়ার করে নিতে চাই। আমার যারা অনুরাগী, যারা আমাকে ভালোবাসেন এবং আমার জন্য চিন্তা করেন, তাদের জানাতে চাই যে আমি স্তন ক্যানসারে আক্রান্ত। আর এটা ক্যানসারের তৃতীয় পর্যায়ে রয়েছে। এটা সত্যিই চ্যালেঞ্জিং, এই রোগ নির্ণয় সত্ত্বেও আমি সবাইকে আশ্বস্ত করতে চাই যে আমি ভালো আছি। আমি দৃঢ়প্রতিজ্ঞ যে রোগ নিরাময় করে সম্পূর্ণরূপে সুস্থ হয়ে উঠতে প্রতিশ্রুতিবদ্ধ। আমার চিকিৎসা ইতোমধ্যে শুরু হয়েছে। আমি সেরে উঠতে প্রয়োজনীয় সবকিছু করতে প্রস্তুত।’

এদিকে হিনা এই পোস্টটি শেয়ার করার পরপরই তার বহু অনুরাগী অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন। হিনার সহ-অভিনেত্রী রেশমি দেশাই লেখেন, ‘আপনি সবসময় খুব শক্তিশালী ছিলেন এবং আপনার জন্য প্রার্থনা রইলো, আপনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।’ অঙ্কিতা লোখান্ডে লেখেন, ‘হিনা তুমি এর চেয়েও অনেক শক্তিশালী একজন মেয়ে! তুমি এই পরীক্ষায় পাস করবেই!’

ক্যানসারে আক্রান্ত হিনা খান এদিকে এর আগেই এক চিকিৎসকের পোস্টে হিনার ক্যানসার আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। যদিও হিনার ঠিক কী ধরনের ক্যানসার হয়েছে, সেটা নিজের পোস্টে জানাননি ওই চিকিৎসক। তবে তিনি জানিয়েছিলেন, হিনা কোকিলাবন হাসপাতালে ভর্তি রয়েছেন। ক্যানসারের কারণে প্রচুর পরিমাণে চুল ঝরে যাচ্ছে বলেও জানা গিয়েছিল সেই পোস্টে। 

প্রসঙ্গত, কাজের ক্ষেত্রে ‘ইয়ে রিস্তা কেয়া ক্যাহলাত হ্যায়’ ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তা পান হিনা। টেলি দর্শকদের কাছে আজও তিনি ‘অকসারা’ হিসেবেই বেশি পরিচিত।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘অ্যানিম্যাল’ দিয়ে বদলে যাওয়া ক্যারিয়ার
‘অ্যানিম্যাল’ দিয়ে বদলে যাওয়া ক্যারিয়ার
প্রযোজক আজিজের কাছে ‘সম্মান’ প্রত্যাশা মাহির
প্রযোজক আজিজের কাছে ‘সম্মান’ প্রত্যাশা মাহির
মিফতা জামানের একক কনসার্ট ‘অধরায় আরেকবার’
মিফতা জামানের একক কনসার্ট ‘অধরায় আরেকবার’
‘আমি অপদার্থ মা’, বললেন স্বস্তিকা
‘আমি অপদার্থ মা’, বললেন স্বস্তিকা
বাতিল হওয়া গানটি মুক্তির আলো পেল যেভাবে...
বাতিল হওয়া গানটি মুক্তির আলো পেল যেভাবে...