X
শনিবার, ২৯ জুন ২০২৪
১৫ আষাঢ় ১৪৩১

বিজয়-তৃষা: বন্ধুত্ব নয়, একসঙ্গে বসবাস!

বিনোদন ডেস্ক
২৬ জুন ২০২৪, ১০:৪৩আপডেট : ২৬ জুন ২০২৪, ১৯:৫১

নিত্যদিন লাইট-সাউন্ড-ক্যামেরা-অ্যাকশনের বাইরে গিয়ে পর্দার তারকা জুটি বাস্তবেও একে অন্যের সঙ্গে জড়িয়ে পড়েন। যার সর্বশেষ বড় নজির দক্ষিণের থালাপতি বিজয়-তৃষা কৃষ্ণণ। 

দুই দক্ষিণী তারকাকে নিয়ে গুঞ্জন অনেক দিনের। যদিও এর কূলকিনারা করতে গলদঘর্ম বিনোদন পাড়া। মঙ্গলবার (২৫ জুন) নতুন করে সেই গুঞ্জনে যেন ঘি পড়লো। সোমবার (২৪ জুন) বিজয়ের জন্মদিন ছিল। উদযাপনের কিছু ছবি প্রকাশ্যে এনেছিলেন তৃষা। সেখানেই ফাঁস, প্রেম ছাড়িয়ে আরও গভীরে তাদের সম্পর্ক। বিনোদন দুনিয়া বলছে, বিজয়-তৃষা নাকি একসঙ্গে বসবাস করছেন!

এর পেছনেও গল্প আছে। বিজয় ও তৃষা ২০০৫-এ ‘গিলি’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন। দুজনের রসায়নে ছবি ব্লকবাস্টার। সেই ধারা অব্যাহত ‘আথি’, ‘থিরুপাচি’ ও ‘কুরুভি’র মতো ছবিতেও। 

২০০৮ সাল থেকে তারা জুটিবেঁধে ছবিতে অভিনয় বন্ধ করে দেন। কারণ প্রথম ছবির সেই রসায়ন নাকি বাস্তব জীবনেও ছায়া ফেলছিল! বিজয়ের পরিবার নাকি তৃষার সঙ্গে ছবি না করার শর্ত চাপিয়েছিল। সেই সময় তারা ঘোষণাও করেন, তারা শুধুই বন্ধু। 

সেই ঘটনার ১৫ বছর পর সব রটনা সরিয়ে ফের তারা জুটিবদ্ধ হয়েছেন লোকেশ কানাগরাজের ‘লিও’ ছবিতে। ভক্তরা তাদের এক ফ্রেমে দেখে উচ্ছ্বসিত। তখনই নতুন করে পুরনো গুঞ্জন, লুকিয়ে প্রেম করছেন তারা।

লিফটে তৃষা ও বিজয় এরপর গত এক বছরে যুগলকে পর্দার বাইরেও আবিষ্কার করেছেন ছবিয়ালরা। কখনও বিমানবন্দরে তো কখনও বিজয়ের বাড়িতে। আবার কখনও একই অনুষ্ঠানে তারা আলাদাভাবে উপস্থিত হয়েছেন, কিন্তু পোশাকে ছিল ম্যাচিং ম্যাচিং! দুই তারকার গোপন প্রেম ছাইচাপা আগুনের মতোই ধিকিধিকি জ্বলেছে। যার আঁচ পেয়েছে বিনোদন দুনিয়া। 

সোমবার জন্মদিন উদযাপনের পর বিজয়ের বাড়ির লিফটে তৃষাকে দেখা যেতেই হাতেনাতে ধরেছেন ভক্তরা। তাদের নিশ্চিত দাবি, শুধু প্রেম বা বন্ধুত্ব নয়, একসঙ্গে বসবাসও করছেন বিজয়-তৃষা।

যদিও এ বিষয়ে তাদের কোনও প্রতিক্রিয়া মেলেনি এখন পর্যন্ত।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
বাতিল হওয়া গানটি মুক্তির আলো পেল যেভাবে...
বাতিল হওয়া গানটি মুক্তির আলো পেল যেভাবে...
‘‌তুফান’ নিয়ে তরণ আদর্শর পোস্ট, ভারতে মুক্তি ৫ জুলাই
‘‌তুফান’ নিয়ে তরণ আদর্শর পোস্ট, ভারতে মুক্তি ৫ জুলাই
ব্যাংককে বাংলা সাহিত্যের দেবদাস, হিমু, মজিদ, কপিলা...
ব্যাংককে বাংলা সাহিত্যের দেবদাস, হিমু, মজিদ, কপিলা...
ফের প্রেক্ষাগৃহে ছুটলেন শাকিব খান
ফের প্রেক্ষাগৃহে ছুটলেন শাকিব খান
ক্যানসারে আক্রান্ত হিনা খান
ক্যানসারে আক্রান্ত হিনা খান