X
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
১৮ বৈশাখ ১৪৩১

বুবলীর ফেরা...

বিনোদন রিপোর্ট
১৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩:০৩আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২১, ১৫:০৭

টানা এক বছরের পারিবারিক অন্তর্ধান থেকে মিডিয়ায় ফিরেছেন মাস তিনেক হলো। দ্রুত প্রস্তুতি নিচ্ছিলেন পর্দায় ফেরার। ইন্টারভিউ, ফেসবুকিং, গিটার বাজানো- সবই ছিল সেই প্রস্তুতির প্রতিধ্বনি।

অবশেষে সিনেমায় ফেরার ঘটনাটিও ঘটালেন ঢাকাই সিনেমার সর্বশেষ আলোচিত ও সফল নায়িকা শবনম বুবলী। গত বছর শাকিব খানের বিপরীতে ‘বীর’ ছবি দিয়ে হঠাৎ থমকে যাওয়া বুবলীর ক্যারিয়ারে নতুন বাঁক আসছে নিরবের বিপরীতে ‘চোখ’ সিনেমা দিয়ে।

দুজনের প্রথম ছবি সৈকত নাসিরের ‘ক্যাসিনো’। সেটি মুক্তি প্রতীক্ষিত। ফলে জুটি হিসেবে কতটা সফল, পরখ করার আগেই ফের তারা মিলিত হলেন আসিফ ইকবাল জুয়েলের ‘চোখ’ সিনেমায়।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাতে গুলশানের একটি রেস্তোরাঁয় দুজনে চুক্তিবদ্ধ হন। নিশ্চিত করেন দুজনেই। ছবিতে আরও থাকছেন রোশান।

জানা গেছে, চলতি ফেব্রুয়ারিতে শুটিং শুরু হবে। চিত্রনাট্য করেছেন অনামিকা মণ্ডল। পরিচালক জানান, থ্রিলার গল্পে নির্মিত হবে সিনেমাটি।

চুক্তিস্বাক্ষর সন্ধ্যায় নিরব-বুবলী এখন এভাবে ফেরা প্রসঙ্গে কিছু বলেননি বুবলী, তবে ছবিটি প্রসঙ্গে বললেন, ‘কনসেপ্ট খুবই ভালো। যেখানে আমাকে কর্পোরেট গেটআপে দেখা যাবে। নিরব ভাইয়ের সঙ্গে কাজের বোঝাপড়া ভালো আমার। তিনি সহশিল্পীকে সম্মান দিতে জানেন। সবকিছু মিলিয়ে এই প্রজেক্টে যুক্ত হয়ে ভালো লাগছে।’

‘চোখ’ প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

বুবলী ও ‘চোখ’ প্রসঙ্গে নিরব বলেন, ‘‘আমাদের প্রথম ছবি ‘ক্যাসিনো’তে কাজ করে বুঝেছি বুবলী পরিপূর্ণ ডেডিকেশন দেওয়া শিল্পী। আবারও তার সঙ্গে কাজ করতে যাচ্ছি। এবার প্রত্যাশা অনেক বেশি। আশা করছি দারুণ কিছুই হবে। আমরা তো প্রস্তুত।’’

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
মুবিতে মুক্তি দেশি মুভি
মুবিতে মুক্তি দেশি মুভি
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা