X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

কেমন আছেন কবরী, জানালেন ছেলে শাকের

বিনোদন রিপোর্ট
১০ এপ্রিল ২০২১, ১২:৫৯আপডেট : ১০ এপ্রিল ২০২১, ১৩:৫০

কোভিড-১৯ আক্রান্ত নন্দিত অভিনেত্রী ও সাবেক সাংসদ সারাহ বেগম কবরী এখন রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন।

বিষয়টি নিয়ে গত দুদিন ধরেই ভক্তদের মনে উৎকণ্ঠা বিরাজ করছে। কেমন আছেন এই তারকা- জানতে চাওয়া হয়েছিল তার ছেলে শাকের চিশতীর কাছে! তিনি কিছুটা সুখবরই দিলেন। জানালেন, মিষ্টি মেয়েখ্যাত এই তারকার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। খাওয়া-দাওয়াসহ সবকিছুই স্বাভাবিক করছেন তিনি।
শাকের বললেন, ‌‘মা’র শারীরিক অবস্থা এখন বেশ স্থিতিশীল। আমাদের দুশ্চিন্তা কমলেও এখনও তা শেষ হয়নি। তিনি এখনও আইসিইউতে। তাই বলা যায়, ঝুঁকিও পুরোপুরি কাটেনি। আমি খাবার নিয়ে গিয়ে ওনাকে খাইয়েছি। আমার সঙ্গে নানা বিষয়ে তিনি কথাও বলেছেন। মনে হলো, মানসিকভাবে মা বেশ স্ট্রং আছেন। এটাই সবচেয়ে খুশির বিষয়। আমরা আশা করছি, কিছুদিনের মধ্যে উনি সুস্থ হয়ে উঠবেন এবং বাসায় ফিরবেন। সবার কাছে ওনার জন্য দোয়া চাইছি।’

মায়ের আক্রান্ত হওয়াটা বেশ আশ্চর্য ঠেকেছে তার কাছে। জানালেন, কবরী শুরু থেকেই স্বাস্থ্যবিধি মেনে কাজ করতেন। করোনার কারণে আর্থিক ক্ষতি স্বীকার করেই শুটিং বন্ধ রেখেছিলেন। তবুও আক্রান্ত হয়ে গেলেন।

গত ৫ এপ্রিল কবরীর নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে। এরপর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউর প্রয়োজন হয়। হাসপাতালটিতে বেড খালি না থাকায় প্রধানমন্ত্রী কার্যালয়ের সহযোগিতায় তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে স্থানান্তরিত করা হয়।

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
চীনে মুক্তি, নতুন ইতিহাস গড়বে ‘টুয়েলভথ ফেল’?
চীনে মুক্তি, নতুন ইতিহাস গড়বে ‘টুয়েলভথ ফেল’?
রেকর্ড স্টোর ডে: এবারও বিশেষ আয়োজন
রেকর্ড স্টোর ডে: এবারও বিশেষ আয়োজন
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
রাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
সিনেমা সমালোচনারাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!