X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

লেন্স পরে বিপাকে নায়িকা

বিনোদন রিপোর্ট
০১ মার্চ ২০২১, ১৬:০২আপডেট : ০১ মার্চ ২০২১, ১৬:২৭

ফটোশুটের প্রয়োজনেই কন্টাক্ট লেন্স পরেছিলেন চিত্রনায়িকা তানহা তাসনিয়া। আর সেটাতেই বিপদ ডেকে এনেছেন তিনি। কড়া রোদের তাপে লেন্স গলে ক্ষতিগ্রস্ত হয়েছে তার চোখ।

জানা যায়, ঘটনাটি ঘটেছে কক্সবাজারে। এরপর সঙ্গে সঙ্গেই ফটোশুট বন্ধ রেখে বিমানে করে ঢাকায় এনে চিকিৎসা দেওয়া হয় তাকে। বর্তমানে বিশ্রামে রয়েছেন এই চিত্রনায়িকা।
তানহা তাসনিয়া বলেন, ‘গত ২৫ ফেব্রুয়ারি কক্সবাজারে রোদের মধ্যে একটি ফ্যাশন হাউজের ফটোশুট করছিলাম। একে তো কড়া রোদ, তার ওপর লাইট বোর্ডের তাপ! শুটে যাওয়ার কিছুক্ষণ পরই বুঝতে পারি, তীব্র তাপে আমার চোখের কন্টাক্ট লেন্স গলে গেছে। সঙ্গে সঙ্গে লেন্স খুলে ফেলি। তৎক্ষণাৎ কিছুই দেখতে পাচ্ছিলাম না আমি।’

‘ভালো থেকো’-খ্যাত এই অভিনেত্রী আরও বলেন, ‘এর আগেও বহুবার রোদে একই কোম্পানির লেন্স পরে শুটিং করেছি। কিন্তু এবারের মতো দুর্ঘটনা কখনও ঘটেনি।’

জানান, চোখে এখনও ঠিকমতো দেখতে পাচ্ছেন না তিনি। বিশেষ করে বাম চোখে এই সমস্যাটা বেশি হচ্ছে। চিকিৎসক জানিয়েছেন, কয়েক সপ্তাহ বিশ্রাম নিলে দৃষ্টি স্বাভাবিক হবে তার।

উল্লেখ্য, সম্প্রতি তানহা চিত্রনায়ক ইমনের বিপরীতে ‘বিয়ে আমি করবো না’ ছবির শুটিং শেষ করেছেন। আপাতত নাটক ও বিজ্ঞাপনে ব্যস্ত এ ঢাকাই নায়িকা।

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না