X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

কঙ্গনার বিরুদ্ধে বয়ান দিতে ক্রাইম ব্রাঞ্চে হাজির হৃতিক

বিনোদন ডেস্ক
২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪:২৬আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৩৫

হৃতিক-কঙ্গনা বিতর্ক ফের চাঙ্গা। এবার এই বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে বয়ান দিতে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের অফিসে হাজির হয়েছেন অভিনেতা।

আজ (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১টা নাগাদ হৃতিক রোশনকে ডাকা হয়েছিল। নিজ বাসা থেকে ডেনিম জিন্স ও কালো টি-শার্টে বের হতে দেখা যায় তাকে। মাথায় ছিল টুপি এবং সচেতন হৃতিক মুখ ঢেকে রেখেছিলেন মাস্কে।

গত ডিসেম্বরে ‘কঙ্গনা-হৃতিক ই-মেল বিতর্ক’ মামলাটি সাইবার সেল থেকে পাঠানো হয় ক্রাইম ব্রাঞ্চে। তারাই এর তদন্ত করছে। এরপর থেকেই নতুন করে গতি নিচ্ছে বিতর্ক।

এই মামলা নতুন করে মাথাচাড়া দেওয়ার পর পরিচিত মেজাজে টুইটারে হাজির হতে দেরি করেননি কঙ্গনা রনৌত। তিনি লেখেন, ‘‘দুনিয়া কোথা থেকে কোথায় পৌঁছে গেল আর আমার ‘সিলি এক্স’ এখনও ওই মোড়েই দাঁড়িয়ে আছেন, যেখানে সময় কোনোদিন ফিরে যাবে না’’।

মামলার সূত্রপাত ২০১৬ সালে। সেই সময় এক সাক্ষাৎকারে কঙ্গনা হৃতিককে ‘সিলি এক্স’ বলে খোঁচা দিয়েছিলেন। এরপরই প্রকাশ্য বিবাদে জড়ান তারা। ই-মেল চালাচালির ঘটনা সামনে এনে পুলিশে অভিযোগ দায়ের করেন অভিনেতা।

রাকেশ রোশন পুত্রের অভিযোগ, ২০১৩ থেকে ২০১৪ সালের মধ্যে কঙ্গনার ই-মেল অ্যাকাউন্ট থেকে হৃতিককে ১৪৩৯টি মেল পাঠানো হয়েছিল। অভিনেতার কথায়, এই সব ই-মেল তার ওপর মানসিক চাপ সৃষ্টি করেছে। পাশাপাশি কঙ্গনার কিছু মন্তব্য তার মানহানিও করেছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
‘ওপারে ভালো থেকো বন্ধু’
অভিনেতা রুমির মৃত্যু‘ওপারে ভালো থেকো বন্ধু’
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী