X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

‘১০০টি নয়, আমার ১টি ভালো সিনেমা দরকার’

সুধাময় সরকার
১৮ ফেব্রুয়ারি ২০২১, ২০:৪৭আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২১, ২২:১১

ইন্ডাস্ট্রির অবনতি প্রসঙ্গে কথা বলতে গিয়ে একপর্যায়ে বেশ ক্ষোভ প্রকাশ করলেন শাকিব খান। বকা দিলেন ‘স্টুপিড’ বলেও! জানালেন, ১০০টা বাজে সিনেমার দরকার নেই। ইন্ডাস্ট্রি বাঁচাতে একটি ভালো সিনেমাই যথেষ্ট।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবির চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে এসে নিজ বক্তব্যে এমন অভিব্যক্তি প্রকাশ করলেন নায়ক শাকিব খান।

তার ভাষায়, ‘‘যেখানে পাশের দেশের ছোট্ট মালায়লাম ইন্ডাস্ট্রি এখন ৩শ’ কোটি রুপি দিয়ে সিনেমা বানাচ্ছে, সেখানে আমরা নাকি ১০/২০ লাখে নেমে এসেছি! হোয়াট আ ফিল্ম! যারা সিনেমাকে এ অবস্থায় নামিয়েছে তারা বলছেন, ‘ভাই না খেয়ে মরছে ইন্ডাস্ট্রির মানুষ। ওদের আমি কাজ দিচ্ছি।’ আমার কথা স্পষ্ট, তোমার কাজ দেওয়ার দরকার নাই। স্টুপিড! তুমি কে কাজ দেওয়ার?’’

এরপরই বলেন, ‘আমার ১০০/৫০০ ছবির দরকার নেই। একটা ভালো ছবিই ঘুরিয়ে দিতে পারে ইন্ডাস্ট্রির চাকা। অনেকেই জানেন, আমার এমনও অনেক ছবি আছে যেটা এক মাস চালিয়ে ছয় মাসের লোকসান পুষিয়ে নেন হল মালিকরা। আমাদের সেই ছবিটি দরকার। আমার ছবি শুধু চালার সাগরিকায় চলবে, সেই স্বপ্ন এখন আর দেখলে হবে না। সঙ্গে প্যারিসের স্বপ্নটাও দেখতে হবে। যে স্বপ্নটা আমি দেখেছি এই ছবির প্রযোজক আশিক ভাইয়ের চোখে।’

অনুষ্ঠানে বক্তারা শাকিব খানের প্রত্যাশা, ‘লিডার, আমিই বাংলাদেশ’ সঠিকভাবে নির্মাণ হলে এই দেশের প্রতিটি দর্শক নিজেকে লিডার বলে অনুভব করবে, দেশ গড়ার লিডার। তারা প্রত্যেকেই ভাববে, ‘আমিই বাংলাদেশ’।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ছবিটির নায়িকা শবনম বুবলী, নির্মাতা তপু খান, প্রযোজক সৈয়দ আশিক রহমান ও আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব।

২০ মার্চ থেকে ছবিটির শুটিং শুরুর কথা রয়েছে।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল