X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০
ভালোবাসা বিশেষ

হলিউডের প্রেমময় জ্বলজ্বলে তারকাসঙ্গী

বিনোদন ডেস্ক
১৪ ফেব্রুয়ারি ২০২১, ২০:১১আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২১, ২১:১৯

হলিউডে তারকাসঙ্গী অনেকেই আছেন। এমন কয়েকটি জুটি আছেন তাদের উপস্থিতি পরিবর্তন করে দেয় পরিবেশ। আলোচনার মধ্যমণি হয়ে থাকেন তারা। তাদের মধ্যে আছেন জর্জ-আমাল ক্লুনি, রায়ান রেনল্ডস-ব্লেক লিভলি ও অরল্যান্ডো ব্লুম-কেটি পেরি। বিশ্ব ভালোবাসা দিবসে তাদের নিয়েই থাকছে বিশেষ এই আয়োজন-

রায়ান রেনল্ডস-ব্লেক লিভলি

হলিউড তারকা রায়ান রেনল্ডস যে খুব রসিক, এটা তার সামাজিক যোগাযোগমাধ্যমের পাতাগুলো দেখলেই বোঝা যায়। স্ত্রী ব্লেক লিভলিকে খ্যাপানোর জন্য তার লেখা পোস্টগুলো প্রায়ই ভাইরাল হয়ে যায়। আবার কোনও অনুষ্ঠানে তাদের খুনসুটিও মুগ্ধ করে উপস্থিত অতিথিদের। স্টাইলিশ এই তারকা দম্পতি পুরো অনুষ্ঠান মাত করে দেন।

‘ডেডপুল’ ছবির তারকা রায়ানের সঙ্গে ২০১২ সালে অভিনেত্রী ব্লেক লিভলির বিয়ে হয়। তাদের সংসারে আছে তিন সন্তান। ২০১২ সালে একটি সাক্ষাৎকারে ব্লেককে প্রশ্ন করা হয়েছিল, ‘আপনি কয় সন্তানের মা হতে চান?’ জবাবে ব্লেক বলেন, ‘আমি চাই একটা বিশাল পরিবার। সম্ভব হলে তো আমি ৩০ জন (সন্তান) চাই!’

রোমান্টিকতা তো বটেই, মা-বাবা হিসেবে বন্ধুমহলে ব্লেক-রায়ানের প্রশংসা বেশ।

আমাল ও জর্জ ক্লুনি

সেটা ছিল ২০১৩ সাল। সে সময়েই আমাল আলামুদ্দিনের সঙ্গে পরিচয় হয় অভিনেতা, প্রযোজক, পরিচালক, স্ক্রিপ্ট রাইটার ও প্রেমিক জর্জ ক্লুনির। আইনজীবী হিসেবে যথেষ্টই সুনাম রয়েছে আমালের। মানবাধিকারকর্মী হিসেবেও কাজ করেন তিনি। উইকিলিকস-এর প্রতিষ্ঠাতা জুলিয়ান অ্যাসেঞ্জ আমালের মক্কেল ছিলেন।

ইটালিতে কাজের সূত্রেই আমালের সঙ্গে আলাপ হয়েছিল ক্লুনির। প্রথম পরিচয়েই দানা বেঁধেছিল প্রেম। ক্লুনিও তখন ‘সিঙ্গেল’।

সেই থেকে আজ অবধি তারা হলিউডের সবচেয়ে আকর্ষণীয় জুটি। সামাজিক অনুষ্ঠানেও ক্যামেরার অজস্র ক্লিক থাকে তাদেরকে ঘিরেই। ৬০ বছর বয়সী জর্জ ভক্তদের চোখে সেরা প্রেমিকও বটে।

অরল্যান্ডো ব্লুম-কেটি পেরি

২০১৬ সালের জানুয়ারিতে শুরু হয় গায়িকা কেটি পেরি ও অভিনেতা অরল্যান্ডো ব্লুমের সম্পর্ক। ফেব্রুয়ারি থেকেই এই দুজনকে নিয়মিত একসঙ্গে বিভিন্ন পার্টি ও নৈশভোজে অংশ নিতে দেখা যায়। সে সময় পেরি ও ব্লুম একে অপরকে তাদের পরিবারের সঙ্গে সম্পর্কের ব্যাপারে জানান। কিন্তু ২০১৭ সালের ফেব্রুয়ারিতে তাদের ভক্তদের মাথায় আকাশ ভেঙে পড়ে।

হলিউডের অন্যতম স্টাইলিশ এই তারকা জুটির দুই মুখপাত্র পৃথকভাবে জানান, এক বছরের প্রেমের পর সম্পর্ক ভেঙে গেছে তাদের। কিন্তু একই বছরের আগস্টে একসঙ্গে একটি কনসার্টে তারা ধরা পড়েন পাপারাজ্জির ক্যামেরায়।

এরপর ২০১৮ সালের জানুয়ারি থেকে আবারও প্রেমে মজেন তারা। মজার বিষয় হলো, ২০১৯ সালের ভালোবাসা দিবসেই তারা বাগদান সম্পন্ন করেন। ১৪ ফেব্রুয়ারি কেটিকে ভ্যালেন্টাইনস ডে পার্টিতে হীরার আংটি পরিয়ে দেন ব্লুম। এর মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি পায় সংগীতশিল্পী পেরি ও হলিউড অভিনেতা ব্লুমের সম্পর্ক। এরপর থেকে আর কোনও লুকোচুরি নেই। পার্টনার হিসেবে যেকোনও অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছেন তারা। গত বছরের ২৬ অক্টোবর এসেছে তাদের কন্যাসন্তানও।

সব মিলিয়ে হলিউডের অন্যতম স্টাইলিশ ও সুখী পার্টনার তারা।

সূত্র: রিপোর্ট ডোর

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!